রাস্তা খোঁড়াখুঁড়ির ভোগান্তিতে দাকোপবাসী Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাস্তা খোঁড়াখুঁড়ির ভোগান্তিতে দাকোপবাসী

রাস্তা খোঁড়াখুঁড়ির ভোগান্তিতে দাকোপবাসী




মাসুদ রানা॥  রাস্তার একদিকে বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় অন্যদিকে কৈলাশগঞ্জ হাই স্কুল দুই দিকের ছাত্রছাত্রী”সহ সাধারণ মানুষ ও যানবাহন সব কিছুই এই রাস্তা দিয়া চলাচল করে।খুলনার দাকোপ উপজেলার কৈলাশগঞ্জ ইউনিয়নের ভুটেমারি থেকে মাতৃমন্দির”সহ কয়েকটি রাস্তার উন্নয়ন কাজ চলছে।

এলাকাবাসী বলছে, রাস্তার উন্নয়নকাজ করার কথা বলে অনেক দিন ধরে খোঁড়াখুঁড়ি করে রেখেছে যার ফলে স্কুল পড়ুয়া ছাত্রছাত্রী স্কুলে আসতে ব্যাগাত ঘঠছে এবং আমাদের সাধারন মানুষের চলাচলে চরম ভোগান্তি হয় আমাদের মনে হয় কোনো নদীর মাঝে বসবাস করছি,আমাদের এমন অবস্থা কউ যাদি অসুস্থ হয় তাকে চিকিৎসার জন্য শহরে যাবার মত গাড়ি নাই থাকলে রাস্তার জন্য যাওয়া সম্ভব হয় না এ থেকে আমরা মুক্তি চাই।

শিক্ষাথীরা জানান, খোঁড়াখুঁড়ি জন্য বৃষ্টির পানির ভোগান্তি চলে আড়াই মাস আমরা নিয়মিত স্কুলে যেতে পারিনা আমাদের জন্য নেই কোনো বিপরীত রাস্তা।এদিকে এক ড্রাইভার মোঃরুহুল আমিন বলেন, এ দুই রাস্তায় নিয়মিত চলাচলকারী যাত্রীদের , তার তার গন্তব্যে পৌঁছাতে বিভ্রান্তি ঘটে যেমন দূরের কোন পথে রওনা হইলে নিজেকে সাজুগুজু বাহিরে বের হয় রাস্তায় এসে যেন সবকিছু ধুয়েমুছে আবার বাড়ি ফিরে যেতে হয়।

কিছু যাত্রীদের অভিযোগ রাস্তা সংস্কারের যখন কাজ চলে বা উন্নয়নের কাজ চলে সাধারণ জনগণের তো বিপরীত চলাফেরার পথ তৈরি করে দেওয়া উচিৎ। স্থানীয়রা বলছেন অতি দ্রুত যেন এই রাস্তার কাজটি শেষ করা হয় ।এ ব্যাপারে কৈলাশগঞ্জ ইউপি চেয়ারম্যান মিহির মন্ডোলকে ফোন দিলে তাকে পাওয়া যায় নাই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD